International Witchcraft Organization

Third Eye Radiation
Creator of the Trataka worship

Are you ready for the new world? (আপনি কি প্রস্তুত নতুন পৃথিবীর জন্য?)

মানব জনম এ এক অতিব নিগুড় রহস্যময় ঘটনা। আমরা কোথায় ছিলাম, কোথায় আসলাম আবার কোথায় বা যাবো কেনই বা আসলাম কেনই বা আবার যেতে হবে। আমরা যে এখানে রয়েছি তা কি সত্যি রয়েছে, আমরা আমাদের চারপার্শের যা কিছু দেখছি তা কি সত্যি দেখছি? সকল কিছু বাস্তবিক ক্ষেত্রেই অপরিবর্তীত রয়েছে? ‍আমার কথাগুলো নিছক হাস্যকর রসাত্মক কিছু নয়, একটি মানুষ যদি হিপনোটাইজ হয়ে যায় তবে সে ক্ষনিকের জন্য অস্তিত্ব্য শুন্য হয়ে পরে, তখন তাকে আপনি যা বলবেন যা বোঝাবেন সে তাই বুঝবে, তাই বলবে, এখন ভাবুন তো আমরা মানুষ যদি আর একজন মানুষকে হিপনো টাইজ করতে সক্ষম হই তবে এই রহস্যময় অসম্ভব শক্তিধর প্রকৃতি কি পারে না আমাদের স্মৃতিকে তাৎক্ষণিক ভাবে সর্ম্পূনরুপে পরিবর্তীত করতে? বিষয়টি একটু খোলশা করি ধরুন আপনি ঘুমের মাঝে স্বপ্ন দেখছেন আপনার দুটি ডানা রয়েছে আপনি সেই ডানা দিয়ে যেখানে ইচ্ছে সেখানে ঘুরে বেরাচ্ছেন যেথায় ইচ্ছে সেথায় যাচ্ছেন, যা মন চাইছে তাই করছেন, এই স্বপ্নময় জগতে বিচরনরত অবস্থায় কখনো কিন্তু মনে হয় না এটা তো স্বপ্ন আমার বাস্তবিকে তো ডানা নেই আমি তো উড়তে পারি না। আবার স্বপ্ন যখন ভেঙ্গে যায় তখন কারো কারো আফসোস হয়- হায় আমার যদি সত্যি সত্যি ডানা থাকতো আমি যদি সত্যি সত্যি সে রকম ভাবে উড়ে বেরাতে পারতাম। তেমনি ভাবে একজন হিপনোটাইজ বা মোহনিদ্রায় নিদ্রিত ব্যক্তিকে মোহমুক্ত না করে যদি তাকে জাগিয়ে দেওয়া যায় এবং তাকে বলা হয় তোমার নাম অমুক, তুমি একটি প্রানী তোমার পিছনে একটি লেজ আছে, তুমি কথা বলতে পারো না তুমি হাম্বা হাম্বা ডাকো, ঘাস খাও….. ইত্যাদি ইত্যাদি তবে কিছুক্ষণের জন্য সেই ব্যক্তিটি সে সকল কিছুকেই তার জীবনের চরম সত্য বলেই বিশ্বাস ও সে মোতাবেক কাজ করা শুরু করবে। এবার ধরুন এই  প্রকৃতি আমাদের মোহনিদ্রায় বা তার স্ব-শক্তি বলে এক এক সময় এক এক স্থানে আর্বতন করাচ্ছে। সে আমাদের নিয়ে নানা রকম খেলা খেলছে। হতে পারে আমাদের জন্ম অন্য একটি গ্রহে আর গতকাল সেখানেই ছিলাম কিন্তু ঘুমানোর পর আজ এখানে পোষ্ট লিখছি আগামী কাল হয়তো এই পোষ্টটি অন্য কেউ লিখবে তবে তা হবে সর্ম্পূন অন্য কোন বিষয় অন্য চিন্তা ধারায় !!!! আসলে এসকল কিছুই কল্পনা বা অলিক কিন্তু এমন এক সত্যি যা ঘটছে কি না তার গ্যরান্টি কাহারো পক্ষেই দেওয়া সম্ভব নয়, কারন আমাদের এই গ্রহে প্রতিনিয়ত এমন হাজারো রহস্যময় ঘটনা প্রতিনিয়ত ঘটেই চলেছে। আজ স্যাটলাইটের যুগে মিডিয়ার বদৌলতে এমন হাজারো রহস্য প্রতিনিয়ত আমাদের সামনে এসে ধরা পরছে, জানতে পারছি। আমরা সেই সুত্র ধরেই আরও একটি ধাপ এগিয়ে যাওয়ার জন্য সম্পূর্ণ সতন্ত্রভাবেই নিজেস্ব একটি গবেষনা কার্যক্রম চালাচ্ছি। এর কয়েকটি ধাপের মধ্যে বেশ কিছুতে আমরা সফল কিন্তু তা পরিক্ষামুলক তাই এখনো চলমান। আমরা সকলের নিকট সাহায্যের হাত প্রসারনের জন্য আহ্বান জানাচ্ছি। আশা করছি আমরা নিরাশ হবো না, সেই সাথে ব্যর্থও হবো না। সকলেই নতুন একটি পৃথিবীর জন্য মানুষিক ভাবে প্রস্তুত থাকবেন। আমরা অচিরেই যেন আপনাদের সাথে এ বিষয় আলোচনা করতে পারি।
সমান্তরাল মহাবিশ্ব সম্পর্ক্যে সকল আলোচনা গুলো পড়ুন…

Share This Post

Share on facebook
Share on linkedin
Share on twitter
Share on email

More To Explore

All Post

পুরুষের যৌন সমস্যা

আমরা একটি বিষয় খুব ভালো ভাবেই জানি যে সুন্দর চেহারা, সুঠাম দেহ আর প্রচুর অর্থ থাকলেই সুপুরুষ হওয়া যায় না, সুপূরুষ হতে হলে তার সুঠাম দেহের পাশাপাশি চাই সুস্থ যৌন শক্তি, তবেই সে পুরুষ।

All Post

আমাদের চিকিৎসা সেবা সমূহঃ

আমরা আমাদের প্রতিটি চিকিৎসা ১০০% পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত হোমিও প্যাথি বা আর্য়ুবেদিক পদ্ধতীতে দিয়ে থাকি। যদি কোন রোগি কদাচিৎ সুফল লাভে ব্যর্থ হয় তবে তার ক্ষেত্রে ১০০% চিকিৎসা ফি রিটার্ন গ্যারান্টি। আমরা যে সকল রোগের ১০০% গ্যারান্টিযুক্ত ঔষধ দিয়ে থাকিঃ  ডায়াবেটিস  ব্লাড পেশার  অনিদ্রা  যে কোন ধরনের যৌন রোগ  অতিরিক্ত স্বপ্ন দোষ  মাথার চুল ঊঠা বা টাগ রোগ  পাইলস/অর্শ/ভগন্দর  আমাসা/ রক্ত আমাসা  মাথার সমস্যা/পাগলামি  হাতে

আপনার সকল তান্ত্রিক সমস্যার একমাত্র নির্ভূল সমাধান আমাদের কাছেই পাবেন

৩৬৫ দিনের যে কোন সময়’ই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, সেবা গ্রহন করতে পারেন।